Bangla choti golpo - Prothom চোদোন

Prothom bar choda মাগি

তখন বর্ষাকাল। শুনলাম আমারগার্লফ্রেন্ডের বিয়ে ঠিক হয়ে গেছে। Bangla Choti pdf with picture ওর মোবাইল বন্ধ। Bangla choti update কোন ভাবেই যোগাযোগ করতে পারছিলাম না। নিজেকে সামলানোর মত ক্ষমতা হারিয়ে ফেলেছিলাম। কারন ওটা ছিল সত্যিকারের ভালবাসা।অনেক আগে থেকেই ভেবে রেখেছিলাম যদি ওর অণ্য কারো সাথে বিয়ে হয় তাহলে আমি নিজের যৌবন পতিতার গুদে বিলিয়ে দিব।মাথায় কাজ করছিল না । ঠিক করলাম যদি ও অন্য কাউকে নিজের দেহ বিলিতা পারে তাহলে আমিও পারব।

মনে হল যদি যৌন ক্ষুধা মিটাই তাহরে ওকে ভুলে থাকতে পারব। ফোন করলাম আমার ফুফাতো ভাইকে। যে আগে থেকেই হোটেলে নিজের ক্ষুধা মিটাত। ও আসল। আমাকে নিয়ে গেল হোটেলে। আমার মধ্যে অল্প ভয় করছিল। এর পর বলা হল কতটা সর্ট (কয়বার বির্যপাত করব) খেলব। আমি বললাম সর্ট বুঝিনা আমি ১ ঘন্টার জন্য চাই।আমাকে মাগি দেখতে বলল। আমার একটা পছনন্দ হল । কিন্তু ঐ মাগি ১ ঘন্টার কথা শুনে রাজি হল না। মাগির দালাল নিজেই একটা এনে দিল। Bd Choti List

Bd Choti List
যদিও মাগিটারে পছন্দ হল না । তবুও ওরেই নিলাম।টাকা পয়সার লেনদেন চুকিয়ে রুমের দরজা লাগিয়ে দিলাম। মাগির চেহারার দিকে তেমন তাকাইনি। আমার তখন ধোন পুরা খারা। কাপতে ছিল। মাগি রুমে ডোকার পর দেখলাম দরজার নিচ দিয়ে দুইটা কনডোম দিয়ে গেল। রুমের মধ্যে একটা খাট। ফ্যান ছিল না। সাথে এ্যাটাচ বাথরুম। আমি প্রসাব করে আসলাম।এসে দেখি মাগি সব খুলে দুই পা ফাক করে শুয়ে আছে। আমি হয়ত ভাবলাম এটাই মনে হয় নিয়ম। এভাবেই করতে হয় হয়ত। Bd Choti List

আমি ওর গুদ দেখতে চাইলাম কিন্তু মেয়েটা তাগাদা দিচ্ছিল ওর গুদে আমার ধোন ঢুকানোর জন্য। ওর গুদে হাত দিতে চাইলাম। মেয়েটা আমার হাত সরিয়ে নিয়ে বলল “খাচ্চর”। Bangla Choti

আমি কিছু বুজলামনা।আমি এই প্রথম কোন মেয়ের গুদ দেখলাম। কালো গুদ। বাল ছিল না। মেয়েটা নিজ হাতে আমার ধোনে কন্ডম পুরে দিল। এর পর সোজা ওর গুদে ঢুকিয়ে দিলাম আমার ধোনটা । ওরে জড়িয়ে ধরে ঠোটে চুমু খেলাম। চুমু বা কিস আগেও আমার গার্ল ফ্রেন্ডকে দিয়েছিলাম।Bd Choti List

তাই এটা দিতে সমস্যা হয়নি।বারাটা গুদের একদম সহজে ডুকে গেল। কোন বাধা পেল না। বেশিক্ষন ঠাপ দিতে পরলাম না। ৪ থেকে ৫ বার ডুকালাম আর বের করলাম। আমার মাল বের হয়ে কন্ডমে পরে গেল।ওর শরিরের উপর শুয়ে রইলাম। মেয়েটা এর পর আমাকে ইসারায় বলল ধোন বের করতে। আমি ধোন ওর গুদ থেকে বের করলাম। কনডমটা খুলে পাসে রাখা ঝুড়িতে রাখলাম।আবার প্রসাব করে আসলাম। এর পর দু’চারটা কথা বললাম। আবার ওকে বললাম করব। Bd Choti List

ও শুয়ে পরে দু’পা ফাক করে দিল। আমার বারা তখন আবার খারা হয়ে গেল। প্রথম চোদনতো তাই এই অবস্থা। কনডম পরিয়ে দিল। আমি আবার গুদে ডুকালাম। শুরু করলাম ঠাপ। এবার ঠাপ দিচ্ছি আর দিচ্ছি। মেয়েটা আমার পিঠ এ দুই হাত দিয়ে চেপে ধরছে। বুজলাম যে মেয়েটার অবস্থাও খারাপ। চুদে চাচ্ছি আর চুদে চাচ্ছি। আমি অবস্য একটু থেকে থেকে করছিলাম। কারন শরীরে শক্তি ছিল না। মেয়েটা এতে রাগ হচ্ছে। বলছে আপনি থামছেন ক্যান। আমি বললাম তুমি কর আমার উপরে বসে। রাজি হল না। অনেক্ষন চেষ্টা করলাম মাল বের করার। বের হল না। এত জোড়ে জোড়ে ঠাপাচ্ছিলাম যে অনেক শব্দ হচ্ছিল। Bd Choti List

আমরা ধোনের সাথের বিচিগুলো ওর পাছায় লাগছিল। এতে শব্দ হচ্ছিল। মেয়েটা বিরক্ত হয়ে বলল ধোন বের করেন। আমি ধোন গুদ থেকে বের করলাম। ও কনডম খুলে নিল ধোন থেকে। নিজের হাতেই ওর গুদে সেট করল। বলল করেন। আমি একটু এইডস এর ভয় পাইছিলাম। তবুও করা শুরু করলাম। এই প্রথম আমরা ধোন কোন মেয়ের ভোদার চামরার স্পর্র্শ পেল ।ওহ কি অনুভূতি। এর পরও অনেক্ষন ঠাপালাম। মাল বের হলইনা।খাট থেকে আমি নামলাম। ওর পা দুই দিকে ছড়িয়ে দিলাম। Bd Choti List

আমি খাটের নিচ থেকে দাড়িয়ে করতে থাকলাম। অনেকক্ষন ধরে করার পর নিজেই ক্লান্ত হয়ে পরলাম। আবার খাটে উঠে দুই পা ফাঁক করে শুরু করলাম ঠাপানো। এবার মনে হল মাল আসবে। মেয়েটা বলল বাইরে ফেইলেন মাল। অবশেষে মাল আশার সময় হল যখন আমি ধোন গুদ থেকে বের করে বিছানার উপরে ফেললাম। দুই ফোটা পরল মাত্র।মেয়েটা তৃপ্ত হয়েছে কিনা বুঝতে পারলাম না। তবে করার পর উঠে আমার দিকে না তাকিয়ে বিরক্তভাব নিয়ে পোষাক পরে চলে গেল। আমিও পোষাক পরে বের হলাম।এই ছিল প্রথম চোঁদার কাহিনী। এর পর হোটেলে বেশ কয়েকবার চুদতে গেছি। কিন্তু তৃপ্ত হতে পারেনি।

Post a Comment

Table of Contents